1. multicare.net@gmail.com : banglartv.net :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ১০:১১ পূর্বাহ্ন

আধুনিক ও উন্নত দৌলতপুর গড়াই আমার লক্ষ্য বললেন বাদশাহ্ এমপি

রিপোর্টারের নাম:
  • আপডেট: মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ৭৯ বার পড়া হয়েছে

এস, এম, ওয়ালিদুজ্জামান শুভ কুষ্টিয়া প্রতিনিধি।।

কুষ্টিয়ার দৌলতপুরে বাগোয়ান কেসিভিএন মাধ্যমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জননেতা আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্ এমপি। সভাপতিত্ব করেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব। সভা সঞ্চালনা করেন প্রধান শিক্ষক আব্দুল হালিম।
বক্তব্য রাখেন, টিপু নেওয়াজ, শাইখ আল জাহান শুভ্র, সাংবাদিক আব্দুল আলীম সাচ্চু, প্রভাষক সুমন দেওয়ান, স্কুল ম্যানেজিং কমিটির সদস্য জাফর ইকবাল মিঠুন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জননেতা আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ্ এমপি বলেন, স্বাধীনতার ৫১ বছরে স্বাধীনতাবিরোধী জামায়াত-শিবির সকল অপশক্তির নিশ্চিহ্ন হওয়ার কথা ছিল। অন্যদিকে মুক্তিযুদ্ধের চেতনার মানুষগুলো নানা দ্বিধা-দ্বন্দ্বে গ্রুপিংয়ে নতুন নতুন রাজনৈতিক সংগঠন খুলে মূল ধারার শক্তি থেকে বিচ্ছিন্ন হয়েছে। এতে একদিকে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির ক্ষয় হয়েছে , পক্ষান্তরে স্বাধীনতা বিরোধীদের শক্তি বৃদ্ধি পেয়েছে।যার প্রমাণ মিলেছে হেফাজতের দেশব্যাপী তাণ্ডবে। বর্তমান সরকার প্রতিটি উপজেলায় মোট ৫৬০ টি মডেল মসজিদ নির্মাণ করেছে, কওমি মাদ্রাসার শিক্ষার্থীরা রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াতো, তাদের ডিগ্রির কোন স্বীকৃতি ছিল না। যে কারণে তারা কোন চাকরি পেতো না। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা কওমি শিক্ষার্থীদের দাওরায়ে ডিগ্রীকে মাস্টার্স ডিগ্রির মর্যাদা দিয়েছেন ।

তিনি আরো বলেন আমি এমপি, আমি ইজারাদার নই। হাট-ঘাট, রেজিস্ট্রি অফিস, টিআর কাবিখার গম ইজারা দিতে আমি আসিনি। কোন নিয়োগ বাণিজ্য, ভর্তি বাণিজ্য যেনো আমাদের কলুষিত করতে না পারে। কর্মীদের উদ্দেশ্যে বলি কাঁদা ছোড়াছুড়ি না করে, হানাহানি না করে সকলে ঐক্যবদ্ধ থাকুন, ঐক্যের ফল , ধৈর্যের মূল্যায়ন একদিন হবেই।এমপি বলেন, আধুনিক ও উন্নত দৌলতপুর গড়াই আমার লক্ষ্য। স্বাধীনতার ৫১ বছরে দৌলতপুর ছিল উন্নয়ন বঞ্চিত। এই অঞ্চলের মানুষ ছিল উপেক্ষিত। আলোচনা সভা শেষে প্রধান অতিথি জননেতা আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্ এমপি বাগোয়ান কেসিভিএন মাধ্যমিক বিদ্যালয় বহুতল বিশিষ্ট সুপার মার্কেটের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন। বাগোয়ান কেসিভিএন মাধ্যমিক বিদ্যালয় কে তিনি একটি ডিজিটাল ল্যাব উপহার দেন। সেই সাথে চারতলা বিশিষ্ট বহুতল ভবন শিক্ষা ভবন হিসেবে অনুমোদন ও সুপারিশ করেন।বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব ও প্রধান শিক্ষক আব্দুল হালিম সহ সকল সদস্য, অভিভাবক, শিক্ষার্থী ও এলাকাবাসী সংসদ সদস্যের প্রতি বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

www.bmftelevision.com© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।

Developer By Zorex Zira

Design & Developed BY: Al Popular It Software