1. multicare.net@gmail.com : banglartv.net :
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৮ পূর্বাহ্ন

গোসাইরহাট উপজেলা আশ্রয় প্রকল্প পরিদর্শনে জেলা প্রশাসক

রিপোর্টারের নাম:
  • আপডেট: শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ৪৪ বার পড়া হয়েছে

হিমেল জমাদ্দার শরীয়তপুর গোসাইরহাট প্রতিনিধি:-

শরীয়তপুরে জেলাপ্রশাসক (২৯-জুলাই বৃহস্পতিবার) গোসাইরহাটের ইদিলপুর ইউনিয়নের মহিষকান্দি গ্রামে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের অধীন মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবার পুনর্বাসনের লক্ষ্যে প্রথম পর্যায়ে নির্মিত ঘর পরিদর্শন করেন এবং বসবাসরত বাসিন্দাদের ভালো মন্দ খোঁজ খবর নেন।

এবং একইসাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘরের বসবাসরত তাদের নাগরিক সুবিধার্থে বিশুদ্ধ পানির ব্যবস্থা তিনটি গভীর নলকূপ ও বিদ্যুতের সংযোগ সহ যাতায়াতের ব্যবস্থার জন্য রাস্তা

এসময় সবাই জানান উপজেলা প্রশাসন কর্তৃক বিভিন্ন সময়ে সরকারি অনুদান সাহায্য ঈদ উদযাপনের জন্য বিভিন্ন খাদ্য সামগ্রী সহায়তা পাচ্ছেন এবং তারা আরো বলেন উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসাইন তাদেরকে সবসময় ভাল-মন্দ খোঁজখবর নেন ।

এসময় তিনি প্রকল্পের নিরাপত্তার জন্য প্যালিস্যাডিং ও শরীয়তপুর জেলা পানি উন্নয়ন বোর্ড কর্তৃক জিও ব্যাগ দ্বারা নির্মিত ঘরের চারপাশ পর্যবেক্ষণ করেন।

পরিদর্শন শেষে তিনি একটি গাছের চারা রোপণ করেন।
এছাড়া তিনি কোভিড-১৯ প্রতিরোধে ভ্যাকসিন সুবিধা প্রদানের উদ্দেশ্যে “আস্থা ও স্বস্তির বুথ” নামে অনলাইন রেজিস্ট্রেশন কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন জনাব মোঃ আলমগীর হোসাইন, গোসাইরহাট উপজেলা নির্বাহী অফিসার।
শাজাহান সিকদার মুক্তিযোদ্ধা কমান্ডার ও সভাপতি গোসাইরহাট উপজেলা আওয়ামীলীগ ,দেওয়ান মোঃ শাহজাহান সাবেক ভাইস চেয়ারম্যান গোসাইরহাট উপজেলা পরিষদ।প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা দেলোয়ার শিকারী চেয়ারম্যান ইদিলপুর ইউনিয়ন পরিষদ, এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ জনপ্রতিনিধিগন এবং, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

www.bmftelevision.com© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।

Developer By Zorex Zira

Design & Developed BY: Al Popular It Software