1. multicare.net@gmail.com : banglartv.net :
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১০:১৪ অপরাহ্ন

ফুলবাড়ীতে কঠোর লকডাউনে বিয়ের অনুষ্ঠান, কানের বাবার জরিমানা

রিপোর্টারের নাম:
  • আপডেট: শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ৪৩ বার পড়া হয়েছে

মোঃমুরাদ হোসেন,ফুলবাড়ী(কুড়িগ্রাম )প্রতিনিধি:
কুড়িগ্রামের ফুলবাড়ীতে কঠোর লকডাউনের মধ্যে সামাজিক অনুষ্ঠান সরকারের বিধিনিষেধ থাকলেও মানছে না অনেকেই। তবে উপজেলা নির্বাহী অফিসার সুমন দাস ও বসে নেই একের পর এক অভিযান চালিয়ে যাচ্ছেন, করছেন জরিমানা। এ দিকে উপজেলা প্রশাসনের কঠোর নজরদারী থাকা স্বত্বেও মানুষজন লকডাউন উপেক্ষা করে অবাধে চলাফেরাসহ গোপনে সামাজিক অনুষ্ঠানগুলো চালিয়ে যাচ্ছেন।

বৃহস্পতিবার উপজেলার কাশিপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামে কঠোর বিধিনিষেধ উপেক্ষা করে মেয়ের বিয়ে সম্পূর্ণ করেছেন এক অভিভাবক। বিয়ে অনুষ্ঠান সম্পূর্ণ হলেও ঐ বাড়ীতে দিনব্যাপী আত্মীয়দের জনসমাগম করে অতিথিদের আপ্যায়ণ করেন। খবর পেয়ে বৃহস্পতিবার বিকালে ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট (ইউএনও ) সুমন দাস উপস্থিত হয়ে কনের বাবা আব্দুর রশিদের ৫ হাজার টাকা জরিমান করেন।
এ প্রসঙ্গে ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট (ইউএনও ) সুমন দাস জানান, আমরা এই কঠোর বিধিনিষেধ পালন করার জন্য উপজেলাবাসীকে অনুরোধ করেছি,আপনারা সচেতন থাকবেন, মাক্স পরবেন এবং ঘরে থাকবেন। যেহেতু আমরা বড় ধরণের সংক্রমনের দিকে ধাবিত হচ্ছি। এটি কমিয়ে আনার জন্য একমাত্র পথ হচ্ছে ঘরে থাকা। ঘরের বাহিরে বেড় হলেই জেলসহ নগদ অর্থ জরিমানা গুনতে হবে। তিনি আরও জানান, গত সাত দিনে উপজেলার বিভিন্ন হাট-বাজারে সরকারী বিধিনিষেধ অমান্যকরায় বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তির বিরুদ্ধে ২৭ টি মামলা দিয়ে ৩৯ হাজার ৪শ টাকা জরিমানা আদায় করা হয়েছে। এই কঠোর লকডাউন সফল ও স্বাস্থ্য বিধি নিশ্চিত করতে আমাদের ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

www.bmftelevision.com© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।

Developer By Zorex Zira

Design & Developed BY: Al Popular It Software