1. multicare.net@gmail.com : banglartv.net :
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১০:০৮ অপরাহ্ন

ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সভা অনুষ্ঠিত

রিপোর্টারের নাম:
  • আপডেট: রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ৩৮ বার পড়া হয়েছে

মনজুর আলম ইতালী বলোনীয়া থেকে :-

সংগঠনের সভাপতি ফয়সাল আহমেদ দ্বীপের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ফারুক আহমেদ মোল্লার পরিচালনায় অনুস্ঠীত সভায় সংগঠনের সংবিধান সর্বসম্মতিক্রমে গৃহীত হয়। পরিচালনায় ছিলেন সাংগঠনিক সম্পাদক রাসেল আহমেদ।
অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাব আমাদের সকলের জন্য একটি গাছ ,এই গাছের নিচে যখন আমরা দাঁড়াবো এই পড়ন্ত রোদেও কিন্তু, আমরা ছায়া পাবো যদি আমরা সবাই হাতে হাত মিলিয়ে একসাথে আন্তরিকতার সহিত কাজ করি “অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাব” নামক গাছটার নিচে দাঁড়িয়ে, দেখবেন সবাইর হাসি খুশিতে মন ভরে যাবে ।সব ভুলে যাবেন তখন । আসুন সবাই মিলে সামনে আমাদের প্রেসক্লাবটাকে যার যার অবস্থান থেকে সমাজের অবহেলিত নিউজগুলো লিখবো আমাদের সংগঠনটি প্রসারিত হবে । আরো বেশি বেশি মানুষ জানবে ।তুলে আনবে আমাদের ক্যামেরায় ভালো ভালো নিউজ,বিশ্ব জানবে ” অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সাংবাদিক, বন্ধু, ভাই ,এই প্রেসক্লাবটি ইউরোপের মধ্যে একটি আদর্শ বহন করবে, এবং আলো ছড়াবে ভালো মেধাবী সাংবাদিকদের কলমের লেখায় । দেশ ও সমাজের খুঁটিনাটি অনেক বিষয় আছে যা সাংবাদিকরা চোখে দেখেও লিখে না কানের শুনেও তার চ্যানেলে বলে না।সেখানে একটি লোভনীয় স্বার্থ থাকে টাকার বিনিময় নিউজটা কর।এই ধরনের কিছু । কিন্তু প্রবাসের সাংবাদিকরা বিনা পারিশ্রমিকে,শ্রম দেয় সময় দেয় , ছুটে চলে নিউজের খোঁজে ।এটা অনেক বড় ব্যাপার ।তাই আর কোন রাগ অভিমান নয়,অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সকলকে অভিনন্দন এবং অনেক অনেক শুভকামনা সম্মানিত সভাপতি ফয়সাল আহমেদ দ্বীপ ও সম্মানিত সাধারণ সম্পাদক ফারুক আহমেদ মোল্লা ।
আজকের আলোচ্য বিষয় ছিলো :-
১। রেজিষ্ট্রেশন বিষয়ে আলোচনা।
২। সংগঠনের ওয়েব সাইট তৈরী সংক্রান্ত বিষয়ে আলোচনা।
৩।সদস্য ফরম পূরন করতে অনিহাকারীদের বিষয়ে সিদ্ধান্ত।
৪ । যে সকল সদস্য গ্রুপ থেকে লিভ করেছে তাদের বিষয়ে সিদ্ধান্ত।
৫ । বিবিধ ।
এছাড়া সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন যথাক্রমে আঁখি সিমা কাওসার ইতালী,রিয়াজ হোসেন ইতালী,মনজুর আলম ইতালী,এনামুল হক পর্তুগাল ,শামিম আহমেদ আবিদ ইতালী,রনি মোহাম্মদ,জাহির উল হক পর্তুগাল, মোহাম্মদ মাহবুব হোসাইন, মোহাম্মদ রাসেল আহমেদ ,মোহাম্মদ আসলামুজ্জামান ইতালী, জাকির হোসেন, সাইফুল আমিন, সামীর দেবনাথ, সাব্বির খান ও প্রদীপ কুমার সরকার প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

www.bmftelevision.com© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।

Developer By Zorex Zira

Design & Developed BY: Al Popular It Software