1. multicare.net@gmail.com : banglartv.net :
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৫ অপরাহ্ন

নেত্রকোণা সীমান্তে ৪৫ লক্ষাধিক টাকার ভারতীয় পণ্য আটক

রিপোর্টারের নাম:
  • আপডেট: বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৭ বার পড়া হয়েছে

দুর্গাপুর প্রতিনিধি:

নেত্রকোণার দুর্গাপুর সীমান্তে বিপুল পরিমাণ ভারতীয় চা-পাতা ও পচা সুপারী জব্দ করেছে বিজিবি। ৮ সেপ্টেম্বর (বুধবার) মধ্য রাতে উপজেলার ফাড়ংপাড়া এলাকায় এই চা-পাতা ও সুপারী জব্দ করা হয়েছে।

নেত্রকোণা ব্যাটালিয়নের (৩১ বিজিবি) অধিনায়ক লে: কর্নেল এ এস এম জাকারিয়া ৯ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুর্গাপুর উপজেলার নলুয়াপাড়া বিওপির নায়েব সুবেদার মো: ওয়াহেদুজ্জামানের নেতৃত্বে ১৪ সদস্যের একটি টিম সীমান্তে টহল পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বুধবার রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে সীমান্ত পিলার ১১৫৬/৮-এস হতে আনুমানিক ২৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ফাড়ংপাড়া নামক এলাকা হতে পরিত্যাক্ত একটি ঘর হতে এই মালামাল জব্দ করে বিজিবি।

জব্দকৃত মালামালের মধ্যে রয়েছে ৫০ বস্তা (৩শ’ কেজি) ভারতীয় চা-পাতা এবং ১৬৩ বস্তা (৮১৫০ কেজি) পঁচা সুপারী। আনুমানিক সিজার মূল্য ৪৫ লক্ষ ৬৭ হাজার ৫০০ টাকা।

আটককৃত সুপারি নেত্রকোণা কাস্টমস অফিসে জমা দেয়া হয়েছে এবং চা পাতা ধ্বংস করার জন্য সদর ব্যাটালিয়ানে জমা করা হয়েছে। তবে কোন চোরাচালানে জড়িত কাউকে আটক করতে পারেনি বিজিবি।

১ জানুয়ারি হতে অদ্যাবধি পর্যন্ত চোরাচালান ও মাদক বিরোধী অভিযান পরিচালনা করে বিজিবি সদস্যরা ৬ কোটি ১৫ লক্ষ ১১ হাজার ৭৮ টাকা মূল্যমানের বিভিন্ন চোরাচালানী মালামাল এবং ২৫৪৬ বোতল ভারতীয় মদ, ৯৩ পিস ভারতীয় ইয়াবা আটক করেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

www.bmftelevision.com© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।

Developer By Zorex Zira

Design & Developed BY: Al Popular It Software