1. multicare.net@gmail.com : banglartv.net :
মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৭ অপরাহ্ন

গোসাইরহাটের নাগেরপাড়ায় ফ্রি রক্তের গ্রুপ নির্ণয়

রিপোর্টারের নাম:
  • আপডেট: শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ৮ বার পড়া হয়েছে

মনজুর আলম ডেস্ক নিউজ:-

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় মুমুর্ষ রোগিদের প্রয়োজনে রক্ত প্রদানের মহৎ উদ্দেশ্যকে সামনে নিয়ে রক্তদাতার ডাটাবেইজ তৈরিতে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্প পরিচালিত হয়েছে। গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে শুক্রবার সকাল ৮টা থেকে দিনব্যাপি এ কার্যক্রমের আয়োজন করা হয়েছে। উপজেলার স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠানটির প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের ফেসবুক ভিত্তিক অনলাইন প্লাটফর্ম ‘হৃদয়ে নাগেরপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়’ আয়োজন করেছে উক্ত ক্যাম্প।

‘মানবিক রক্ত ব্যাংক’ এর সহযোগিতায় আয়োজিত বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পটির উদ্বোধন করেন বিদ্যালয়টির ম্যানেজমেন্ট কমিটির সভাপতি ও গোসাইরহাট উপজেলা আ’লীগের সভাপতি শাহজাহান শিকদার।

‘হৃদয়ে নাগেরপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়’ প্লাটফর্মটির এডমিন প্যানেলের সদস্য ও দীপ্ত টিভির প্রডিউসার মির্জা শাখেছেপ বলেন, গ্রামের সাধারণ জনগণের সচেতনতার অভাবে বেশিরভাগ মানুষের নিজেদের রক্তের গ্রুপ জানা থাকে না। জরুরী মুহুর্তে রক্তের প্রয়োজন হলে যেন তাৎক্ষনিকভাবে রক্তের ব্যবস্থা করা যায় মুলতঃ সেই উদ্দেশ্যেই ডাটাবেইজ তৈরিতে দিনব্যাপি এ ক্যাম্পটির আয়োজন করা হয়েছে।

ক্যাম্পে আরও অংশগ্রহণ করেন সংগঠনটির এডমিন প্যানেলের সদস্য ও বাহরাইন দুতাবাসের কর্মকর্তা মহসিন কবির, সামসুর রহমান কলেজের প্রভাষক মাসুদ রানা, মির্জা সাকিসেব সহকারি প্রোডাকশন দীপ্ত টিভি ও নিউজ কারেন্ট দেশ টিভি, মোহাম্মদ জাহানশাহ, মানবিক রক্ত ব্যাংকের রেজা মাহমুদ মিঠুসহ আরো অনেকে।

উল্লেখ্য, প্রতিষ্ঠালগ্ন থেকেই “হৃদয়ে নাগেরপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়” এলাকার বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

www.bmftelevision.com© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।

Developer By Zorex Zira

Design & Developed BY: Al Popular It Software