1. multicare.net@gmail.com : banglartv.net :
মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর ২০২১, ১১:১৫ অপরাহ্ন

ইতালি বলোনীয়া বিএনপির উদ্যোগে ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী দোয়া ও আলোচনা সভা।

রিপোর্টারের নাম:
  • আপডেট: সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৯ বার পড়া হয়েছে

মনজুর আলম ইতালি বলোনীয়া থেকে :-

প্রথম বাংলাদেশ, আমার শেষ বাংলাদেশ।
জীবন বাংলাদেশ, আমার মরন বাংলাদেশ।
তারেক জিয়া বীরের বেশে, আসবে ফিরে বাংলাদেশে।
প্রতিষ্ঠা বার্ষিকীর অঙ্গিকার রুখতে হবে স্বৈরাচার।

বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ইতালি বলোনীয়াতে বিএনপির উদ্যোগে ১২ ই সেপ্টেম্বর রোজ রবিবার বিকাল ৫ ঘটিকায় সময় বলোনীয়া একটি হলরুমে এক দোয়া মাহফিল ও আলোচনা সভা যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

শুরুতেই কোরআন তেলয়াত ও বীর মুক্তিযুদ্ধা শহীদ জিয়াউর রহমানের আত্মার শান্তি কামনায় দোয়া করা হয়।এবং আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনাসহ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বলোনীয়া বিএনপির সাবেক সভাপতি মমিনুল ইসলাম মমিন।

প্রতিষ্ঠা বার্ষিকি বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাসুদ মোল্লা। সভায় সভাপতিত্ব করেন বলোনীয়া বিএনপি সভাপতি মো: আকরাম হাওলাদার।আলোচনা সভাটি সঞ্চালনা করেন বলোনীয়া বিএনপির সাধারণ সম্পাদক বিএম ফারুক ।সভায় প্রধান বক্তা ছিলেন আনোয়ারুল ইসলাম মিন্টু।

সভায় বক্তব্য রাখেন বলোনীয়া বিএনপি সহ- সভাপতি সামিউল আজম সাকিল, সহ- সভাপতি মো: পরাগ রেজা, সহ সাধারণ সম্পাদক রাসেল ফরাজী, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদিকা নাজমুন্নাহার শিউলি প্রমুখ।

বলোনীয়া বিএনপি’র নেতৃবৃন্দ বক্তারা বলেন বীর মুক্তিযুদ্ধা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান একজন ক্ষণজন্মা নেতা।জাতির সবচেয়ে সংকটময় মুহূর্তে তিনি সামনে এসে দাঁড়িয়েছেন এবং নেতৃত্ব দিয়েছেন । ১৯৭৫ সালে একদলীয় শাসনব্যবস্থা থেকে তিনি জাতিকে মুক্ত করেছেন।জাতিকে তিনি বহুদলীয় গণতন্ত্র উপহার দিয়েছিলেন, জাতির মধ্যে নতুন আশার সঞ্চার করেছিলেন, একটি বিভক্ত জাতিকে তিনি একত্রিত করেছিলেন, নতুন বিপ্লব শুরু করেছিলেন একটি সমৃদ্ধ বাংলাদেশের জন্য।

সুন্দর ও সু-শৃঙ্খল ভাবে বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করায় বলোনীয়া বিএনপির পক্ষ থেকে বলোনীয়া সহ সকল- নেতৃবৃন্দকে আন্তরিক শুভেচ্ছা-ও ধন্যবাদ জানিয়েছেন বলোনীয়া বিএনপি সভাপতি মো: আকরাম হাওলাদার ও বলোনীয়া বিএনপি সাধারণ সম্পাদক বিএম ফারুক ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

www.bmftelevision.com© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।

Developer By Zorex Zira

Design & Developed BY: Al Popular It Software